ভূরুঙ্গামারীতে ট্রাক্টরচাপায় একজন নিহত

Uncategorized

এজি লাভলু, কুড়িগ্রাম: কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় শ্যালো ইঞ্জিনচালিত ট্রাক্টরের চাপায় কফিল উদ্দিন (৫০) নামে এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। কফিল উদ্দিন উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের গছিডাঙ্গা গ্রামের মৃত পনির উদ্দিনের ছেলে।

শুক্রবার (১৩ ডিসেম্বর) বিকেল ৫ টার দিকে ভূরুঙ্গামারী-সোনাহাট স্থলবন্দর সড়কের পাইকেরছড়া এলাকার গ্রামীণ ব্যাংকের সামনে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, আজ শুক্রবার বিকেলে বাড়ি থেকে বাইসাইকেলে করে বাজার যাওয়ার সময় পাইকেরছড়া গ্রামীণ ব্যাংকের সামনে পৌঁছালে পেছন থেকে একটি অটোরিকশা ধাক্কা দিলে কফিল উদ্দিন রাস্তায় পড়ে যান। এসময় বিপরীত দিক থেকে আসা একটি ইটবোঝাই শ্যালো ইঞ্জিনচালিত ট্রাক্টর তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় উত্তেজিত এলাকাবাসী ট্রাক্টরটিতে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে ভূরুঙ্গামারী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির জানান, ট্রাক্টর ও নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ব্যাপারে নিহতের স্বজনদের অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

পোস্টটি শেয়ার করুন