পজেলা ও ইউনিয়ন তাঁতীলীগ-এর উদ্যোগে করোনা ভ্যাকসিন নিবন্ধন কর্মসূচি

রাজনীতি শিরোনাম
সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধি: মুন্সিগঞ্জের সিরাজদিখানের বালুচর ইউনিয়নস্ত খাসনগর তিন রাস্তা মোড়, উপজেলা ও ইউনিয়ন তাঁতীলীগ এর উদ্যোগে কোভিড ১৯ করোনা ভাইরাস প্রতিরোধক ভ্যাকসিন নিবন্ধন রেজিষ্ট্রেশন কর্মসূচি অনুষ্ঠান অনুষ্ঠিত হতে যাচ্ছে।
আগামীকাল শনিবার (১০ ই জুলাই) সকাল ৯টা হতে মঙ্গলবার (১৩ ই জুলাই) বিকাল ৫ টা পর্যন্ত এই ভ্যাকসিন নিবন্ধন রেজিষ্ট্রেশন কার্যক্রম পরিচালিত হবে। অনুষ্ঠান উদ্বোধনী সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত, চার দিন ব্যাপি এই কর্মসূচি পালিত হবে।
উপজেলা তাোতীলীগ-এর সভাপতি মোঃ শেখ রাসেল এর দিকনির্দেশনায় ইউনিয়ন তাঁতীলীগ সভাপতি আব্দুল হান্নান মাতবরের নেতৃত্বে করোনা ভাইরাস প্রতিরোধক ভ্যাকসিন নিবন্ধন রেজিষ্ট্রেশন কর্মসূচির আয়োজন করা হচ্ছে।
আব্দুল হান্নান মাতবর’র সভাপতিত্বে উপজেলা তাঁতীলীগ সভাপতি শেখ রাসেল প্রধান অতিথি’র উপস্থিতিসহ ইউনিয়ন তাঁতীলীগের সকল সদস্য ও এলাকাবাসীকে ভ্যাকসিন নিবন্ধন রেজিষ্ট্রেশন গ্রহন করার অনুরোধ করা হলো।
ভ্যাসিন নিবন্ধন রেজিষ্ট্রেশন- এর আওতাধীন সর্বনিম্ন বয়স(৩৫) থেকে এর উপরে! নিবন্ধন রেজিষ্ট্রেশন গ্রহনকারীগণ সকলে নিজ নিজ এনআইডি কার্ড সাথে নিয়ে আসা আবশ্যক।
পোস্টটি শেয়ার করুন