ময়মনসিংহে ছাত্রদল পুলিশ ধাওয়া-পাল্টা ধাওয়া গুরুতর আহত ১০/১২ জন

রাজনীতি শিরোনাম

ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহ চর দক্ষিণ কালিবাড়ী এলাকায় ছাত্রদলের গোপন সমাবেশকে কেন্দ্র করে পুলিশ এবং নেতাকর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে ! এঘটনায় কোতোয়ালি মডেল থানার ওসি তদন্ত ফারুক হোসেন সহ অন্তত  উভয়পক্ষের১০/১২ জন গুরুতর আহত হয়েছে।

সূত্রে জানা যায়,১৭ জুন সকাল আনুমানিক ১০টার দিকে ময়মনসিংহ চর দক্ষিণ কালিবাড়ী এলাকায় বাংলাদেশ জাতিয়তাবাদি ছাত্রদলের গোপন সমাবেশকে গোপনে সমাবেশ এর আয়োজন করেছে।এর আগে তারা ময়মনসিংহ শহরে এক ধরনের গোপন বৈঠক করতে চেষ্টাকরেও ব্যর্থ হয় ।

পুনরায় পূর্ব অনুমতি ছাড়াই চর দক্ষিণ কালিবাড়ী একটি মাদ্রাসার মাঠে গণজমায়েত সহ গোপন সমাবেশ শুরু করেছিল!এ বিষয়ে কোতোয়ালি মডেল থানার পুলিশ সংবাদ পেয়েই দ্রুত ঘটনা স্থলে উপস্থিত হয়ে জমায়েত কারীদের বাধা দেওয়ায় উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়! ঘন্টব্যোপী ধাওয় পাল্টা ধাওয়ার মধ্যদিয়ে সংঘর্ষ ভয়াবহ আকার ধারন করে।সংঘর্ষ কালে ছাত্রদল ইটপাকেল লাঠিসোটা দিয়ে পুলিশকে আক্রমোন করে।পুলিশ এসময় রাবার বুলেট কাঁদানে গ্যাস সহ ফাঁকা গুলি করে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিতে চেষ্টা চালিয়ে যায়।

এ সময় উভয় পক্ষের অনেকেই আহত হয়েছে।আহতদের মধ্যে মডেল থানার তদন্ত ওসি ফারুক হোসেন ও ওসি অপারেশন ওয়াজেদ আলী ও কয়েকজন পুলিশ সদস্যসহ উভয় পক্ষের থেকে ১০/১২ জন গুরুতর  আহত হয়েছে! ঘটনা নিয়ন্ত্রণে আনতে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে যোগ দেন!

আহতের মধ্যে ওসি তদন্ত ফারুক হোসেন ও ওসি অপারেশন ওয়াজেদ আলী ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে! ওসি ফারুক হোসেনের অবস্থা খুবই আশঙ্কাজনক। এসময় আট জনকে গ্রেফতার করেছে ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানা পুলিশ

পোস্টটি শেয়ার করুন