বাংলাদেশ ইউনানী মেডিকেল এসোসিয়েশন’র কুড়িগ্রাম জেলা শাখার কমিটি গঠন

রাজনীতি শিরোনাম

এজি লাভলু, কুড়িগ্রাম প্রতিনিধি: রেজিস্টার্ড ইউনানী চিকিৎসকদের প্রাচীনতম সংগঠন বাংলাদেশ ইউনানী মেডিকেল এসোসিয়েশনের (বিইউএমএ) কুড়িগ্রাম জেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। আজ শনিবার সকাল ১০ টায় কুড়িগ্রাম জেলা পরিষদের হল রুমে সাধারণ সভা শেষে ১৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটিতে সভাপতি করা হয়েছে হাকীম এস.এম. ইসমাইল হোসেন আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন হাকীম মোঃ সোলায়মান হোসেন। কমিটি গঠন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইউনানী মেডিকেল এসোসিয়েশনের কেন্দ্রীয় মহাসচিব হাকীম আ.খ মাহাবুবুর রহমান সাকী। বিশেষ অতিথি ছিলেন ডাঃ আব্দুল গনি ইউনানী মেডিকেল কলেজ এর অধ্যক্ষ ও বাংলাদেশ ইউনানী-আয়ুর্বেদিক বোর্ডের সদস্য ও বাংলাদেশ ইউনানী মেডিক্যাল এসোসিয়েশন এর ভাইস চেয়ারম্যান হাকীম আলহাজ মোঃ মোখছেদুল আলম। নবগঠিত কুড়িগ্রাম জেলা কমিটিকে ৩ বছরের জন্য চূড়ান্ত অনুমোদন দেয়া হয়।

বাংলাদেশ ইউনানী মেডিক্যাল এসোসিয়েশন এর নবগঠিত কুড়িগ্রাম জেলা কমিটির চুড়ান্ত অনুমোদন দেয়ায় কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ও মহাসচিব সহ অন্যান্য কর্মকর্তাদের প্রতি কুড়িগ্রাম জেলা কমিটির পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

পোস্টটি শেয়ার করুন