র‌্যাব-১১’র অভিযানে ৪’চাঁদাবাজ গ্রেফতার

আইন-আদালত শিরোনাম

সিদ্ধিরগঞ্জ প্রতিবেদক : সিদ্ধিরগঞ্জের আদমজী নগরে অবস্থিত র‌্যাব-১১’র অভিযানে ৪’চাঁদাবাজ গ্রেফতার। গতকাল রোববার দুপুরে রূপগঞ্জ থানার তারাবো এলাকায় অভিযান চালিয়ে ধৃতদের গ্রেফতার করে। গতকাল রোববার ধৃতদের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের পূর্বক হস্থান্তর করে।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১’র একটি আভিযানিক দল রূপগঞ্জ থানার তারাবো এলাকায় অভিযান চালায়। উক্ত অভিযানে মৃত কাজী হোসেন ছেলে মোঃ আক্তার হোসেন (৪৮), মৃত আব্দুস সোবহানের ছেলে মোঃ জালাল হোসেন (২৯), মৃত সেকেন্দার আলী খানের ছেলে মোঃ মশিউর রহমান মুকুল (৩৫), ও মৃত বাহার মিয়ার ছেলে মোঃ লিটন মিয়া (২৯)কে গ্রেফতার করে। পরে তাদের কাছ তেকে র‌্যাব দেশীয় অস্ত্র ৩’টি রামদা ও ১’টি জিআই পাইপসহ চাঁদাবাজীর নগদ ৩’হাজার ৩’শ ৬০’টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব আরো জানায়, গ্রেফতারকৃত আসামীরা চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার তারাবো এলাকায় মহাসড়কে চলাচলরত বাস ও ট্রাক চালকদের দেশীয় অস্ত্র প্রদর্শণ করে জানমালের ক্ষয়ক্ষতি ও ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক গাড়িপ্রতি ১’শ থেকে ২’শ টাকা করে চাঁদা আদায় করে আসছিল। কোন বাস বা ট্রাকের চালক চাঁদা দিতে অস্বীকার করলে গ্রেফতারকৃত আসামীরা তাদের মারধরসহ জীবন নাশের হুমকি প্রদান করে আসছিল। চাঁদাবাজি বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে

পোস্টটি শেয়ার করুন