গাজীপুরে পোশাক শ্রমিককে গণধর্ষণ ॥তিন জনের বিরুদ্ধে মামলা

আইন-আদালত শিরোনাম

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে পোশাক শ্রমিককে (২০) ডেকে নিয়ে গণধর্ষণের অভিযোগে তিন যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী। শুক্রবার মধ্যরাতে উপজেলার নয়নপুর এলাকার ফরিদপুর গ্রামে গণধর্ষণের ঘটনা ঘটে।

অভিযুক্তরা হলো, উপজেলার গাজীপুর ইউনিয়নের ফরিদপুর গ্রামের তাইজ উদ্দিনের ছেলে শান্ত মিয়া (২১), একই গ্রামের মইজ উদ্দিনের ছেলে রিফাত (২১) ও আব্দুল খালেকের ছেলে মো: নাইম (১৯)।

থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা যায়, ভিকটিম উপজেলার ফরিদপুর গ্রামের একটি পোশাক কারখানায় হেলপার পদে চাকুরি করেন। চার বছর পূর্বে এক ছেলের সাথে তার বিয়ে হয় এবং দাম্পত্য জীবনে এক কন্যা সন্তানের জন্ম হয়। সম্প্রতি ভিকটিমের সাথে তার স্বামীর পারিবারিক নানা বিষয়ে দ্বন্ধ চলছে।

গত শুক্রবার রাত দেড়টায় তাকে মোবাইল ফোনে পোশাক শ্রমিককে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় অভিযুক্তরা। এক পর্যায়ে তাকে জোর করে নয়নপুর গ্রামের শিশু শিক্ষা স্কুলের পেছনে নিয়ে নাইম ও রিফাতের সহযোগিতায় প্রথমে শান্ত মিয়া ধর্ষণ করে। পরে রিফাত ও নাইম পালাক্রমে তাকে ধর্ষণ করে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, এঘটনায় তিনজনকে অভিযুক্ত করে শ্রীপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। ভিকটিমকে স্বাস্থ্য পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

 

পোস্টটি শেয়ার করুন