র‌্যাব-১১’র অভিযানে বিপুল পরিমান গাঁজাসহ চালক হেলপার গ্রেফতার,লরী আটক

আইন-আদালত শিরোনাম

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : সিদ্ধিরগঞ্জের আদমজী নগরে অবস্থিত র‌্যাব-১১’র অভিযানে বিপুল পরিমান গাঁজাসহ চালক হেলপার গ্রেফতার,লরী আটক। গত বৃহস্পতিবার দিবাগত রাতে সোনারগাঁ থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আষাঢ়িয়ারচর এলাকায় থেকে তাকে গ্রেফতার করা হয়। গতকাল শুক্রবার ধৃতদের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে মাদক মামলা দায়ের পূর্বক সোনারগাঁ থানায় হস্থান্তর করে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১’র একটি আভিযানিক দল জেলার সোনারগাঁ থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আষাঢ়িয়ারচর এলাকায় চেকপোষ্ট স্থাপন করে অভিযান চালায়। উক্ত অভিযানে চট্টগ্রাম হতে ঢাকাগামী পণ্যবাহী একটি লরী তল্লাশী করে ১৫’কেজি গাঁজা ও মাদক ক্রয়-বিক্রয়ের নগদ ৯৮’হাজার ৮’শ টাকা উদ্ধারসহ চালক ও হেলপারকে হাতে-নাতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক পাচারকারীরা হলো মোঃ ইকবাল খলিল (৩১) ও মোঃ ইয়াছিন আরাফাত (২৫)। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১’টি বড় লরী জব্দ করা হয়। র‌্যাব আরো জানায়, গ্রেফতারকৃত আসামী লরীর হেলপার মোঃ ইকবাল খলিল চট্টগ্রাম জেলার পতেঙ্গা থানাধীন পশ্চিম হোসেন আহম্মেদপাড়া, খেজুরতলা এলাকার মৃত আলেক খাঁ এর ছেলে এবং লরী চালক মোঃ ইয়াছিন আরাফাত একই এলাকার মোঃ আঃ সাত্তার এর ছেলে।

গ্রেফতারকৃত আসামীরা পরষ্পর যোগসাজশে পণ্য পরিবহনের জন্য ব্যবহৃত লরীর চালক ও হেলপার পেশার ছদ্মবেশে অভিনব পদ্ধতিতে চট্টগ্রাম থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশেপাশের এলাকায় সরবরাহ করে আসছিল।

দীর্ঘদিন যাবৎ আইন শৃঙ্খলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে আসামীরা এরূপ অপতৎপরতা চালিয়ে আসছিল মর্মে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে

পোস্টটি শেয়ার করুন