সিরাজদিখানে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১১ব্যক্তিকে অর্থদণ্ড

আইন-আদালত শিরোনাম
সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: লকডাউনের চতুর্থ দিনে মুন্সিগঞ্জের সিরাজদিখানে সরকার ঘোষিত লকডাউনে বিধিনিষেধ অমান্য করায় ১১ ব্যক্তিকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অর্থদন্ড দেওয়া হয়েছে।
সোমবার (২৬ জুলাই) দুপুর থেকে রাত পর্যন্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলাম এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) সুদীব কুমার দাস ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ইশতিয়াক উপজেলার পৃথক পৃথক এলাকায় এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।
এসময় সহকারি কমিশনার (ভূমি) সুদীব কুমার দাস উপজেলার বালুচর বাজার ও পাথরঘাটা বাজারে ৩ ব্যক্তিকে ৩ হাজার টাকা অর্থদন্ড দেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ইশতিয়াক উপজেলার নিমতলা এলাকায় ৫ ব্যক্তিকে ৭ হাজার ৫শ টাকা এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম ৩ ব্যক্তিকে ১ হাজার ৫শ টাকা অর্থদন্ড দেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম বলেন, মাস্ক না পড়া, নিত্য পণ্যের দোকান ছাড়া অন্যান্য দোকান খোলা রাখার দায়ে এবং সরকারি আদেশ অমান্য করে চলাচল করায় দণ্ডবিধি ১৮৬০ এর ২৬৯ নং ধারায় ১১ জন ব্যক্তিকে মোট ১২ হাজার টাকা জরিমানা করা হয়। সরকারি আদেশ বাস্তবায়নে ভবিষ্যতে আমরা আরও কঠোর হব। তাই উপজেলাবাসীকে সরকারি আদেশ মেনে চলার জন্য আহ্বান জানাচ্ছি।
পোস্টটি শেয়ার করুন