পুলিশের ঝটিকা অভিযানে,শতাধীক কিশোর আটক,সতর্কতার পরে মুক্ত

আইন-আদালত শিরোনাম

মহানগর প্রতিনিধি : র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান র‌্যাব কতৃক কিশোরগ্যাং ডি,কেম্পানির ১২ সদস্যকে গ্রেফকারের পরপরই গাজীপুর মহানগর দক্ষিণ পুলিশ কমিশনার ইলতুৎমিশ মঙ্গলবার সন্ধায় ঝটিকা অভিযানে নামেন কিশোরগ্যাং স্বর্গরাজ্যক্ষ্যাত টঙ্গীপূর্ব থানা এলাকায়।

মহানগর দক্ষিণ পুলিশ কমিশনার ইলতুৎমিশ এর অভিযানে টঙ্গী পূর্ব থানা ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ জবেদ মাসুদ সহ অসংখ্য আইনসৃংখলা বাহীনি সদস্য এ অভিযানে অংশ নেন।

এ সময় টঙ্গীপূর্ব থানার প্রতিটি পাড়া মহল্লা ওয়ার্ড এলাকার প্রতিটি দোকান রাস্তার মোর যেখানই কিশোর শ্রেনীর মানুষকে পেয়েছেন সন্দেহ জনক হলেই তাদের কে আটক করে থানায় নিয়ে যাওয় হয় পরবর্তিতে অভিভাবকদের থানায় ডেকে তাদের হাতে বুঝিয়ে দেওয়া হয় প্রত্যেকের সন্তান কে ।

এসময় টঙ্গী পূর্ব থানা ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ, এবং মহানগর দক্ষিণ পুলিশ কমিশনার সকল অভিভাবকে দেশের বর্তমান পরিস্থিতি করোনাকালিন ভয়াবহতা,ও আইনসৃংখলায় কিশোরগ্যাং সম্পার্কিয় সরকারের দৃষ্টিভঙ্গি বুঝিয়ে,চুরান্ত ভাবে সতর্ক করে দেন।যেন ভবিষ্যতে কিশোর শ্রেনীর কোন সদস্য সন্ধার পরে বিনা কাজে ঘরের বাইরে না থাকে।

পাশাপাশি কিশোরদের কে বুঝিয়ে দেওয়া হয় ,তারাই দেশের ভবিষ্যৎ কর্নধর । দায়িত্যজ্ঞ্যানহীন আচরন করে অন্যায়ের পথে পা না বাড়িয়ে, দায়িত্যশীলের মত নিজেদের জীবন শুন্দর করার পরামর্শ দিয়ে সবাইকে ছেড়ে দেওয়া হয়েছে

পোস্টটি শেয়ার করুন