সিরাজদিখাঁনে আত্মহত্যার প্ররোচনার মামলার আসামি গ্রেফতার

আইন-আদালত শিরোনাম
জামাল হোসেন মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জের সিরাজদিখানে আত্মহত্যা প্ররোচনার মামলার আসামি মঞ্জু বেগম(৪৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার ২৭মে দুপুরে আইনগত ব্যবস্থার জন্য তাকে আদালতে প্রেরন করা হয়েছে। মঞ্জু বেগম উপজেলার বাসাইল ইউনিয়নের পশ্চিম ব্রজেরহাটি গ্রামের মোঃ হানিফ এর স্ত্রী।
মামলার তদন্ত কর্মকর্তা এসআই মোঃ শাহিন আহমেদ নয়ন জানান, গত ৫মে সিরাজদিখাঁনের বাসাইল ইউনিয়নের পশ্চিম ব্রজেরহাটি গ্রামের হোসেন মিয়ার বাড়ির ঘরের আড়ার সাথে ফাঁসি দেওয়া একটি মরদেহ উদ্ধার করা হয়। এই ঘটনায় মোছাঃ মিম আক্তারের খালা বাদী হয়ে আলামিন(২৫), মঞ্জু বেগম(৪৫), হানিফ(৫৫) এর বিরুদ্ধে সিরাজদিখান থানায় ৯(১) ২০০০সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ ও ৩০৬ পেনাল কোড-১৮৬০ ধারায় মামলা দায়ের করেন। গত বুধবার ব্রজেরহাটি গ্রামে অভিযান চালিয়ে মামলার ২নং আসামি মঞ্জু বেগমকে গ্রেফতার করা হয়েছে। বুধবার তাকে ব্রজের হাটি গ্রাম থেকে সিরাজদিখাঁন থানায় নিয়ে আসা হয় এবং বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়।
এবিষয়ে সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ  মোহাম্মদ বোরহান উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। আজ তাকে আদালতে প্রেরণ করা হবে।
পোস্টটি শেয়ার করুন