ব্রাদার্স এন্টারপ্রাইজ কতৃক রানার কোম্পানীর বিক্রয় ও সার্ভিস মেলা

শিরোনাম সারাদেশ
জামাল হোসেন সিরাজদিখান (মুন্সিগঞ্জ) : মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার বালিগাঁও উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে রানার অটোমোবাইলস লিমিটেড এর উদ্যোগে ব্রাদার এন্টারপ্রাইজ বালচর শাখা’র সৌজন্যে ২ দিন ব্যাপি বিক্রয় ও সার্ভিস মেলার আয়োজন করা হয়েছে।
সোমবার ১৭ অক্টোবর সকাল ৯টা থেকে রাত ৮ টা পর্যন্ত (১৭-১৮) অক্টোবর ২ দিন ব্যাপি বিক্রয় ও সার্ভিস মেলা চলবে। রানার অটোমোবাইল লিঃ কর্তৃক, ব্রাদার এন্টারপ্রাইজ বালুচর বাজার শাখার আয়োজনে মেলা উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথি করা হয় বিশিষ্ট সমাজসেবক মোঃ রুহুল আমিন মুন্সি, এসময় তাকে ফুলেল শুভেচ্ছা জানান ব্রাদার এন্টারপ্রাইজ-এর সত্যাধিকারি হোসেন মোহাম্মদ ঈমান ও পরে মেলার উদ্বোধন করেন মোহাম্মদ ঈমান।
এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন , রনি মুন্সী, বাবু শেখ, সুজন মুন্সী, শেমল দাস। আরো উপস্থিত ছিলেন  রানার অটোমোবাইলস লিমিটেড প্রতিনিধি  ইমরান খান এরিয়া সার্ভিস ম্যানেজার, এবং  শাহাদাৎ হোসেন এরিয়া সেলস ম্যানেজার। উক্ত মেলা চলাকালীন সময়ে প্রতিটি রানার বাইক ক্রেতাদের জন্য থাকছে আকর্ষনীয় মুল্য ছাড়, এছাড়া কেস ও কিস্তিতে ক্রয়ের সুবিধা রয়েছে। ও  নিশ্চিত উপহার হিসাবে রানারের যেকোন বাইকের সার্ভিস একদম ফ্রী, এবং পার্টস ও ইঞ্জিন অয়েল’র উপর থাকছে ১০% মুল্য ছাড়। তাই দেরি না করে আজই চলে আসুন বালিগাঁও উচ্চ বিদ্যালয় মাঠে। মেলার সময় সকাল ৯ টা হতে রাত ৮ টা পর্যন্ত
পোস্টটি শেয়ার করুন