মামুনুর রশিদ ফাউন্ডেশণের উদ্দ্যেগে নগদ অর্থ বিতরণ করেন বিদিশা এরশাদ

শিরোনাম সারাদেশ
নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে মামুনুর রশিদ ফাউন্ডেশণের উদ্দ্যেগে অসহায়দের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
শনিবার (২৫/০৯) উপজেলার বড়িকান্দি ইউনিয়নের থোল্লাকান্দি গ্রামে হযরত শাহ্ সূফি গণিশাহ(রা:) মাজার প্রাঙ্গনে এ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান বিদিশা এরশাদ।
এসময় বিদিসা, নেতা/কর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে বলেন, এরিক এরশাদ যেখানে আছেন লাঙ্গন আমাদের আছে,জিএম কাদের জাতীয় পার্টিকে পকেট বন্দি করে রেখেছেন,এরিক এরশাদকে তিনমাস আটকে রেখে জাতীয় পার্টিকে নিজের হাতে কুক্ষিগত করছেন,এরশাদের লাঙ্গন প্রিয় নেতা/কর্মীরা তা বরদাস্ত করবে না। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন, সাবেক মন্ত্রী ও বিএলডিপি’র চেয়ারম্যান নাজিম উদ্দিন আল আজাদ।
বিশেষ অতিথি ছিলেন এরিক এরশাদ ঘোষিত জাপার ভারপ্রাপ্ত মাহাসচিব কাজী মামুনুর রশিদ।তিনি বলেন, আজ জাতীয় রাজনীতিতে নেতৃত্বে শূন্যতা সৃষ্টি হয়েছে, সেই শূন্যতা পূরণের জন্য একজন সুশিক্ষিত নেতার প্রয়োজন, আমরা সেই নেতৃত্ব খুজে পেয়েছি,তিনি হোসাইন মোহাম্মদ এরশাদ এর স্ত্রী  এরিক এরশাদের মাতা বিদিশা এরশাদ।জনগনের ভালবাসার টানে রাজনৈতিক মাঠে আমাদের মধ্যে উপস্থিত হয়েছেন। তিনি জিএম কাদের কে উদ্দেশ্য করে বলেন,আপনি  জাতীয় পার্টির চেয়ারম্যান দাবি করে যে ষড়যন্ত্র শুরু করেছেন তা সারাদেশের লাঙ্গল প্রেমিক নেতা/কর্মীরা ধুলিস্যাৎ করে দিয়ে নতুন নেতৃত্ব সৃষ্টি করবে।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা রজব আলী মোল্লা। বক্তব্য রাখেন, সাবেক এমপি ও জাতীয় পার্টি নেতা জাফর ইকবাল সিদ্দিকী,সাবেক মন্ত্রী নাজিম উদ্দিন আল আজাদ,জাপা কেন্দ্রী নেতা এড. সিরাজুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান জিয়াউল সরকার।জাপার কেন্দ্রীয় নেতা মেজর অবসরপ্রাপ্ত সিকদার আনিস, অ্যাডভোকেট সোয়েব আহমেদ, আক্তার হোসেন, কেন্দ্রীয় নেতা  মো. ইদ্রিস আলী,স্থানীয় নেতা মোসলেম উদ্দিন মৃধা, হাফছা সুলতানা স্মৃতি প্রমূখ।
পোস্টটি শেয়ার করুন