জামিন মুক্তি মিলেছে আলোচিত নায়িকা পরীমনির

বিনোদন শিরোনাম

জনতার সময়২৪ প্রতিবেদন:: মাদক মামলায় গ্রেপ্তারের পর দীর্ঘ ২৭ দিন কারাগারে থাকার পর জামিন মুক্তি মিলেছে ঢাকাই ছবির আলোচিত নায়িকা পরীমনির। কাশিমপুরের মহিলা কারাগার থেকে বেরিয়ে সোজা বনানীর বাসায় যান এ আলোচিত চিত্রনায়িকা। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে তিনি মুক্তি পান।

কারা ফটক থেকে একটি সাদা গাড়িতে করে বের হতে দেখা যায় চিত্রনায়িকা পরীমণিকে। পরীমণি সাদা পোশাকে ছিলেন এবং তাকে বহনকারী গাড়ি থেকে একটু বের হয়ে উপস্থিত লোকজনের সঙ্গে সেলফি তুলেতে দেখা যায়।

এর আগে বুধবার সকাল সাড়ে ৮টায় পরীমণির খালু জসিম উদ্দিন ও আইনজীবী অ্যাডভোকেট নীলাঞ্জনা রিফাত সুরভী কারা ফটকে যান।

মঙ্গলবার মাদক মামলায় চিত্রনায়িকা পরীমণিকে অন্তর্বর্তীকালীন জামিন দেন আদালত। ২০ হাজার টাকা মুচলেকায় তার জামিনের আদেশ দেন ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ।

গত ৪ আগস্ট ঢাকার বনানীর ১২ নম্বর রোডের বাসায় অভিযান চালিয়ে পরীমণিকে আটক করে র‌্যাব। পরদিন তার বিরুদ্ধে বনানী থানায় মাদক আইনে মামলা করা হয়।

জব্দ তালিকায় পরীমণির বাসা থেকে ‘মদ এবং আইস ও এলএসডির মতো মাদকদ্রব্য’ উদ্ধার দেখানো হয়। তিন দফায় সাত দিন রিমান্ডের পর উচ্চ আদালতের হস্তক্ষেপে গ্রেপ্তারের ২৬ দিন পর জামিন পান তিনি।

পরীমণি কারাগার থেকে বের হওয়ার সময় হাতে মেহেদি দিয়ে একটি বার্তা দিয়েছেন। সে প্রসঙ্গে তার বক্তব্য ‘এটা আসলে সব বিচদের জন্য, যারা উপরে উপরে আমাকে ভালোবাসা দেখায়। এরা এখন আবার আমার কাছে আসবে। আমার চারপাশে ঘুরবে। আমাকে ভালোবাসা দেখাবে। তাদের উদ্দেশ্যেই এ বার্তা।’

পোস্টটি শেয়ার করুন