চিত্রনায়িকা একার জামিন মঞ্জুর, মুক্তিতে আর কোনো বাধা থাকছে না

আইন-আদালত শিরোনাম

জনতার সময়২৪ প্রতিবেদন :: গৃহকর্মী নির্যাতন মামলায় এক সময়ের সাড়া জাগানো চিত্রনায়িকা একা’র জামিন মঞ্জুর করেছেন আদালত। রবিবার (২২ আগস্ট) ঢাকা মহানগর হাকিম মামুনুর রশীদের আদালতে তার আইনজীবী জামিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক জামিন মঞ্জুর করেন। জামিন মঞ্জুর হওয়ায় তার মুক্তিতে আর কোনো বাধা থাকছে না।

এর আগে ১০ আগস্ট মাদক মামলায় জামিন পান অভিনেত্রী একা। ওইদিন ঢাকা মহানগর হাকিম আতিকুর রহমানের আদালতে মাদকদ্রব্য আইনে করা মামলায় তার আইনজীবী জামিনের আবেদন করলে শুনানি শেষে বিচারক তার জামিন আবেদন মঞ্জুর করেন।

গত ৩১ জুলাই (শনিবার) রাতে ৯৯৯-এ গৃহকর্মী হাজেরার অভিযোগ পেয়ে রাজধানীর রামপুরার বাসা থেকে একাকে গ্রেপ্তার করে হাতিরঝিল থানা পুলিশ। ১ আগস্ট (রবিবার) গৃহকর্মী নির্যাতন ও মাদক আইনের দুই মামলায় চলচ্চিত্র নায়িকা একাকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

পুলিশ জানায়, রাজধানী রামপুরার উলন এলাকায় বাসা থেকে এক সময়ের পর্দা কাঁপানো চিত্রনায়িকা একাকে আটক করা হয়েছে। একা’র বাসার গৃহকর্মী হাজেরা বেগমকে (৩৫) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়। পরে হাজেরা বেগম থানায় গিয়ে অভিযোগ করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়।

হাতিরঝিল থানা পুলিশ জানায়,  চলচ্চিত্র নায়িকা একার কাছে মাদক পাওয়া গেছে। গৃহকর্মী নির্যাতন ও মাদক রাখার অভিযোগে তার বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে।

১৯৯৮ সালে তোজাম্মেল হক বকুল পরিচালিত ‘রঙিন রাখাল রাজা’ সিনেমার মাধ্যমে ঢালিউড ইন্ডাস্ট্রিতে অভিষেক ঘটে চিত্রনায়িকা একার। প্রথম ছবিতে তেমন সাড়া ফেলতে পারেননি তিনি। ১৯৯৯ সালে কাজী হায়াতের ‘ধর’ ও ‘তেজি’ সিনেমা দুটির মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা পান একা। দুটিতেই তার নায়ক ছিলেন প্রয়াত মান্না। এরপর রুবেল, আলেকজান্ডার বো, আমিন খান ও অমিত হাসানের সঙ্গে জুটি বেঁধেও তিনি সফলতা পান।

পোস্টটি শেয়ার করুন