পেছালো নুসরাত- নিখিলের বিবাহ বিচ্ছেদের মামলার শুনানি

বিনোদন শিরোনাম

ডেস্ক রিপোর্ট:: ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী-সাংসদ নুসরাত জাহান ভালোবেসে ব্যবসায়ী নিখিল জৈনর সঙ্গে সংসার সাজিয়েছিলেন। কিন্তু সেই সংসার স্থায়ী হয়নি। দুজন আলাদা হয়ে গেছেন। শুধু আইনি বিচ্ছেদ বাকি আছে।

বুধবার (১৮ আগস্ট) আলিপুর আদালতে নিখিল নুসরাতের বিবাহ বিচ্ছেদের মামলার শুনানির তারিখ নির্ধারিত ছিল। কিন্তু নুসরাত হঠাৎ আইনজীবী বদল করায় মামলার শুনানির তারিখ পিছিয়ে আগামী ৩ সেপ্টেম্বর শুনানির নতুন তারিখ দেওয়া হয়েছে। এ দিন আদালতে নুসরাত-নিখিল কেউ হাজির ছিলেন না। তবে এদিন দুপক্ষের আইনজীবী হাজির হন।

পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম জানায়, এতদিন নুসারতের হয়ে মামলা লড়ছিলেন সৌমেন রায় চৌধুরী। তাকে সরিয়ে দিয়ে চিন্ময় গুহ ঠাকুরতাকে এই মামলার জন্য নিয়োগ করেছেন এই অভিনেত্রী। নিখিলের সঙ্গে মামলা নিষ্পত্তি না হওয়া নুসরাতের হয়ে আদালতে লড়বেন এই আইনজীবী।

এসময় নুসরাতের আইনজীবী চিন্ময় গুহ ঠাকুরতা নতুন যুক্ত হওয়ায় মামলার খুঁটিনাটি বিষয় জানতে আদালতে সময় আবেদন করলে নতুন তারিখ ৩ সেপ্টেম্বর নির্ধারণ করা হয়।

নুসরাত জাহান বর্তমানে সন্তানসম্ভবা। চলতি মাসেই সদ্যজাত আগমনের কথা রয়েছে। তবে এই সন্তানের পিতা কে তা নিয়ে জল্পনা শেষ হচ্ছে না। এদিকে নুসরাতের সাবেক স্বামী নিখিল জৈন জানিয়েছেন, তিনি এই সন্তানের পিতা নন।

অন্যদিকে, নুসরাত প্রেমে জড়িয়েছেন অভিনেতা যশ দাস গুপ্তের সঙ্গে। তারা বর্তমানে একসঙ্গেই বসবাস করছেন। এই সন্তানের পিতাও নাকি হতে যাচ্ছেন যশ। এমন গুঞ্জন থাকলেও বিষয়টি নিয়ে তাদের কেউ মুখ খোলেননি।

পোস্টটি শেয়ার করুন