সিদ্ধিরগঞ্জে বীর মুক্তিযোদ্ধা গিয়াসউদ্দিন ইসলামিক সিটি স্কুল উদ্বোধন

শিরোনাম সারাদেশ

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:সিদ্ধিরগঞ্জে মিজমিজি কান্দাপাড়া এলাকায় বীর মুক্তিযোদ্ধা গিয়াসউদ্দিন ইসলামিক সিটি স্কুলের শুভ উদ্বোধন করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক এম.পি. এবং এম. এ. হাসেম ইয়াতুন নেছা ফাউন্ডেশনের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ গিয়াসউদ্দিন ও স্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি নাসিক ২নং ওয়ার্ড কাউন্সিলর মো: ইকবাল হোসেন। বুধবার (১৮ ডিসেম্বর) সকাল পৌনে ১১টায় শান্তির প্রতীক পায়রা উড়িয়ে এবং জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে স্কুলের ভিত্তিপ্রস্তরের ফলক উন্মোচন করা হয়।
এসময় প্রধান অতিথির বক্তব্যে গিয়াসউদ্দিন বলেন, প্রচলিত শিক্ষা ব্যবস্থা আমাদের সন্তানদেরকে সঠিক শিক্ষা দিতে পারছেনা। ফলে বাবা-মা’র স্বপ্ন পুরণ ও লক্ষ্য অর্জন হচ্ছেনা। তাই আমাদের প্রতিষ্ঠানের ব্যতিক্রমী ও মানসম্পন্ন শিক্ষা ব্যবস্থা প্রয়োগ করেছি। যেখানে ইহকাল এবং পরকালের কল্যাণের জন্য শিক্ষা প্রদান করা হয়। ব্যতিক্রমী এই শিক্ষা ব্যবস্থার ফলে দিন দিন আমাদের শিক্ষা ব্যবস্থার চাহিদা অভিভাবকদের কাছে বৃদ্ধি পাচ্ছে।
বক্তব্য শেষে গিয়াস উদ্দিন ইসলামিক মডেল স্কুলের শিক্ষার্থীরা ডিসপ্লে প্রদর্শন করে। পরে উপস্থিত অভিভাবকদের নিয়ে বিভিন্ন ধরনের খেলার প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন হাজী মোস্তফা কামাল, আবুল কাশেম, গিয়াসউদ্দিন ইসলামিক মডেল স্কুলের প্রধান শিক্ষক মিজানুর রহমান, নাসিক ৫নং ওর্য়াড কাউন্সিলর জিএম সাদরিল, গিয়াসউদ্দিন ইসলামিক সিটি স্কুলের সহ-সভাপতি জিএম রিফাত, হাজী আলম, হাজী মনরুদ্দিন, আবুল হোসেন, শিশির ঘোষ অমর, হাজী জহিরুল ইসলাম, মোক্তার হোসেন, ইসমাইল হোসেন, সোলাইমান পলাশ, আনোয়ার হোসেন, আমিনুল হক ভূইয়া রাজু, রাজিব আহামেদ ও মাস্টার মহিউদ্দিন প্রমূখ।

পোস্টটি শেয়ার করুন