নারায়ণগঞ্জে বেশী শক্তিশালী সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগ

রাজনীতি শিরোনাম

কাউন্সিলর মতি
সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ জেলার ৭টি থানায় সবচেয়ে বেশী শক্তিশালী সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগ বলে উল্লেখ করেছেন সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি ও নাসিক প্যানেল মেয়র মতিউর রহমান মতি। তিনি বলেন, এই তথ্য সরকারী গোয়েন্দা সংস্থার রিপোর্ট। যেকোন সময় যেকোন দলিয় মিছিল-মিটিংয়ে সিদ্ধিরগঞ্জ থেকে সর্বাধিক যুবলীগ নেতা-কর্মী যোগদান করে। তবে অনুপ্রবেশকারীরা দলে ঢুকে বিভিন্ন নামে ভুয়া আইডির মাধ্যমে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভ্রান্তী ছড়াচ্ছে এবং নিজেদেরকে যুবলীগ নেতা পরিচয় দিচ্ছে। সোমবার ১১ নভেম্বর সন্ধ্যায় নাসিক ৬নং ওয়ার্ডস্থ যুবলীগ কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক দোয়া ও মিলাদের অনুষ্ঠানে মতিউর রহমান এসব কথা বলেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুদ্ধি অভিযান শুরু করায় আমরা খুশি। এতে বিশৃঙ্খলা সৃষ্টিকারী অনুপ্রবেশকারীরা চিহ্নিত হবে। পরে ১৫ ই আগস্ট স্বপরিবারে নিহত বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যদের আত্বার মাগফেরাত কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করা হয়।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি রিয়াজ উদ্দিন রেনু, যুগ্ম সম্পাদক বাবু কালিপদ মল্লিক, জোবায়ের আহাম্মেদ মনসুর, খোরশেদ আলম, ফোরকান, মোঃ জামান, আবুল কালাম আবু, হাজী মানিক মাষ্টার, নেকবর মাষ্টার, জাকির হোসেন, মাহবুবুর রহমান, রাব্বি ইসলাম, ইউসুফ, কাদির, সানি, লিটন, আক্তার হোসেন, জসিম, মহিউদ্দিন, মামুন, সেলিম প্রমূখ।

পোস্টটি শেয়ার করুন