সৌদি আরবে সড়ক দূর্ঘটনায় হবিগঞ্জের এক যুবক নিহত 

প্রবাস শিরোনাম
প্রবাস প্রতিনিধি : সৌদি আরবের তাবুক শহরে সড়ক দূর্ঘটনায় হবিগঞ্জের মোঃ ছালা উদ্দিন (২৯) নামে এক যুবক নিহত হয়েছেন। তিনি হবিগঞ্জ সদর উপজেলার লোকড়া গ্রামের মোঃ আব্দুল আলীর ছেলে।
বুধবার (২৫ আগষ্ট) রাতে নিহতের বড় ভাই মোঃ আলা উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, মোঃ ছালা উদ্দিন সৌদি আরবের তাবুক শহরে একটি কোম্পানীতে শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন। মঙ্গলবার (২৪ আগষ্ট) বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায় তিনি কাজ শেষ করে ফিরছিলেন। এ সময় তাকে বহনকারী মাইক্রোবাসটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে একটি পিলারের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। ৩ ভাই ও ২ বোনের মধ্যে ছালা উদ্দিন ছিলেন ২য় ও অবিবাহিত ছিলেন। পরিবারের সদস্যদের মুখে হাসি ফুটাতে আর্থিক সচ্ছরতার আশায় প্রায় ৪ বছর পূর্বে তিনি সৌদি আরব পাড়ি জমান। দেশে আসলেই তার বিয়ে করার কথা ছিল।
সৌদি আরবে নিহতের লাশ দাফন করা হবে। ইতিমধ্যে দেশ থেকে সৌদি আরবে বিভিন্ন প্রয়োজনীয় কাগজ পত্র প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।
এদিকে, সড়ক দূর্ঘটনায় ছালা উদ্দিন নিহতের খবর এলাকায় পৌছলে শোকের ছায়া নেমে আসে। পরিবারের লোকজন ও আত্মীয়-স্বজন বুকফাঁটা আর্তনাদে বার বার ভেঙ্গে পড়ছিলেন। তাদের কান্নায় আকাশ যেন ভারী হয়ে উঠছিল। পরিবারের থাকা বৃদ্ধ পিতা-মাতা নিহত ছালা উদ্দিনের শোকে কাতর হয়ে পড়েছেন।
পোস্টটি শেয়ার করুন