নাসিক ১. ২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের নারী কাউন্সিল মাকসুদা মোজাফ্ফরের উঠান বৈঠক

শিরোনাম সারাদেশ

শাহাদাৎ হোসেন:: নাসিক ১. ২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের জনপ্রিয় নারী কাউন্সিল মাকসুদা মোজাফ্ফর তৃতীয় বারের মত নিবার্চন করার সিদ্ধান্ত নিয়ে উঠান বৈঠক করেছেন। গতকাল সোমবার বিকেল ৪’টায় মিজমিজির নিজ বাড়ীতে নির্বাচিত এলাকার গন্যমান্য ব্যাক্তিদের দোয়া ও মতামত নিতে তিনি এ বৈঠক করেন।
এসময় গন্যমান্য ব্যাক্তিরা তাদের মত প্রকাশ করতে গিয়ে মাকসুদা মোজাফ্ফরকে আবারো এ আসনে সংরক্ষিত নারী কাউন্সিলর হিসেবে দেখতে চায় বলে মতামত পেশ করেন। বৈরী আবহাওয়ার মধ্যেও এ বৈঠকে বিপুল সংক্ষক লোকজনের উপস্থিতিতে প্রকাশ পায় যে এ আসনে মাকসুদা মোজাফ্ফরের বিকল্প নেই।
মো. সিরাজুল ইসলাম সিরাজের সভাপতিত্বে অনুষ্ঠিত এ বৈঠকে উপস্থিত গন্যমান্য ব্যাক্তিসহ সকলেই মাকসুদা মোজাফ্ফরকে আবার নির্বাচন করার সম্মতি প্রধান করেন। তারা বলেন বিগত ২’বার কাউন্সিল নির্বাচিত হয়ে মাকসুদা মোজাফ্ফর যে সততা ও নিষ্ঠার সাথে দায়ীত্ব পালন করেছেন, তাতে এমন যোগ্য কাউন্সিলরকে আমরা হারাতে চাই না। তার বিকল্প হিসেবে অন্য কাউকে নিয়ে আমরা ভাবতে পারি না।
বৈঠকে বিপুল ভোটে ২’বারের নির্বাচিত সংরক্ষিত নারী কাউন্সিল মাকসুদা মোজাফ্ফর বলেন, আমি আমার নির্বাচিত এলাকার জনগনের যে সম্মান ও ভালোবাসা পেয়েছি তা ভুলার মত নয়। আমি সর্বদায় জনগনের সম্মান ও ভালোবাসার মর্যাদা রক্ষা করার চেষ্টা করি এবং আজিবন করে যাব।

পোস্টটি শেয়ার করুন