সিরাজদিখানে মেম্বার প্রার্থী সৈয়দ হোসেন শহিদের নির্বাচনী উঠোন বৈঠক 

শিরোনাম সারাদেশ
জামাল হোসেন মুন্সিগঞ্জ প্রতিনিধি: মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার ৭নং বালুচর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী সৈয়দ হোসেন শহিদের নির্বাচনী উঠোন বৈঠক অনুষ্ঠিত হয়েছে। 
শনিবার ১৩ নভেম্বর উপজেলার কালিনগর গ্রামের মোহাম্মদিয়া জামে মসজিদ সংলগ্ন বালি ভরাট ভিটায় বেলা ৪ টায় আঃ সাত্তার বেপারীর সভাপতিত্বে ও নজরুল ইসলামের সঞ্চালনায় কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে এ উঠোন বৈঠক অনুষ্ঠিত হয়।
চতুর্থ ধাপে ঘোষিত ২৩ ডিসেম্বর ২০২১ ইউপি নির্বাচনে উপজেলার কালিনগর গ্রামের ফজলুল হক সরদারের ছেলে নির্ভিক, তরুণ সমাজসেবক, সুযোগ্য, সাহসী, অন্যায়ের প্রতিবাদী, গরীব দুঃখী মানুষের আস্থাভাজন, সভাপতি বিকল্পধারা বাংলাদেশ (নির্বাচনী) ৮নং ওয়ার্ড, সদস্য বাংলাদেশ মানবাধিকার উন্নয়ন কমিশন সিরাজদিখান থানা শাখা ও বালুচর ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ হোসেন শহিদ।
তিনি বৈঠকে উপস্থিত ওয়ার্ডের সর্বশ্রেণীর মানুষের সার্বিক সহযোগিতা ও পাশে থাকার আহবান জানিয়ে অঙ্গিকার করে বলেন, আমি আপনাদের সন্তান, আপনারা আমার আপনজন। দুঃখে সুখে আপনাদের পাশে দাঁড়াতে চাই। আপনাদের রায়ে নির্বাচিত হলে আমি আপনাদের সাথে নিয়ে ৮নং ওয়ার্ডকে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি বাল্যবিবাহ মুক্ত করে ঢেলে সাজাব। ওয়ার্ডকে অনিয়ম, অনৈতিক কার্যকলাপহীন, সচ্ছ, সুশৃঙ্খল একটি আধুনিক মডেল ওয়ার্ড হিসাবে গড়ে তুলবো এবং ওয়ার্ডের সর্বত্রে সরকারি ত্রান, সাহায্য সহায়তা সঠিক ভাবে পৌঁছে দিবো ইনশাআল্লাহ।
স্থানীয়দের মধ্যে বক্তব্যে সৈয়দ হোসেন শহিদ কে সমর্থন করে, তার হয়ে কাজ করার মত ব্যক্তয় করেন শাহজাহান মিয়া, আব্দুল্লাহসহ আরো অনেকে। এবং বৈরী আবহাওয়ার কারণে অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য দিয়ে সকলকে নিঃস্বার্থে তার পাশে থাকার ও তার হয়ে কাজ করার আহবান জানিয়ে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করেন সভাপতি আঃ সাত্তার বেপারী।
এসময় উপস্থিত ছিলেন মোঃ শাহজাহান, মোঃ রবিউল্লাহ, মোঃ জহির উদ্দিন, আলী আহম্মদ, আল মামুন, আব্দুল্লাহ, সৈয়দ হোসেন। আরো উপস্থিত ছিলেন সমাজিক নেতৃবৃন্দ, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন রাজনৈতিক দলের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দগণ।
পোস্টটি শেয়ার করুন