ভাঙ্গায় চেয়ারম্যান প্রার্থী লিটন মাতুব্বর বদলে দিতে চান ইউনিয়নকে

শিরোনাম সারাদেশ

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের ভাঙ্গায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনে কালামৃধা ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী ও বর্তমান ইউপি চেয়ারম্যান লিটন মাতুব্বর একটি আধুনিক মডেল ইউনিয়ন গড়ে তোলার মাধ্যমে বদলে দিতে চান।

কয়েক হাজার উৎসুক জনতার সামনে উদ্যোগে শনিবার সন্ধ্যায় উপজেলার কালামৃধা ইউনিয়নের সাওথার খাদেমুল ইসলাম মাদ্রাসা মাঠে বিরাট এক নির্বাচনী সভায় তিনি এ প্রতিশ্রুতি ব্যক্ত করেন। ১কৃষক নেতা কমরেড আতাউর রহমান খান কালুর সভাপতিত্বে শিক্ষক গোলাম মওলার সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন- ছিদ্দিক খলিফা,নুর ইসলাম,আফজাল ফকির,হায়দার হোসেন কালা,সূর্য মিয়া কুট্টি,বকুল মাতুব্বর,নাসির উদ্দিন,আঃ ওহাব শেখ প্রমুখ।

বক্তারা আসন্ন ইউপি নির্বাচনে সৎ,যোগ্য প্রার্থী হিসেবে লিটন মাতুব্বরকে ভোট দিয়ে নির্বাচিত করে উন্নয়নে অবদান রাখার সুযোগ প্রদানের আহবান জানান। বক্তারা বলেন একজন সফল চেয়ারম্যান হিসেবে তিনি তার কর্মদক্ষতার স্বাক্ষর রেখেছেন। তাকে পূনরায় নির্বাচিত করলে তিনি অসমাপ্ত কাজ সম্পন্ন করবেন।

সভায় লিটন মাতুব্বর বলেন, দলের জন্য,এলাকাবাসীর জন্য সাধ্যমত কাজ করেছি,কিন্ত বিনিময়ে ভালবাসা ব্যতিত কিছু চাইনা। তারপরও যদি কোন কর্মকান্ডে কোন ভুলত্রুতি হয়ে থাকে তা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ করে তিনি বলেন,আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে একটি শোষনমুক্ত আধুনিক ইউনিয়ন উপহার দেব।

পোস্টটি শেয়ার করুন