সিরাজদিখানে ওয়েলফেয়ার  অ্যাসোসিয়েশন-এর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন

শিরোনাম সারাদেশ
জামাল হোসেন সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধি: মুন্সীগঞ্জের সিরাজদিখানে স্বেচ্ছাসেবী সংগঠন ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন এর কার্যালয় উদ্ভোধন উপলক্ষে ফ্রী-মেডিক্যাল ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।
“এসো হাতে হাত ধরি মানুষের কল্যাণে কাজ করি” এ শ্লোগানকে সামনে রেখে উপজেলার বালুচর ইউনিয়নের কালিনগর গ্রামের  মা আমেনা নুরানী ক্যাডেট মাদ্রাসা প্রাঙ্গণে দিন ব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পেইন কার্যক্রম পরিচালনা করে স্বেচ্ছাসেবী সংগঠন বালুচর ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন।
শনিবার ১৬ অক্টোবর বালুচর ওয়েলফেয়ার অ্যসোসিয়েশন-এর সভাপতি সৈয়দ হোসেন নয়নের সভাপতিত্বে ও ওমর ফারুক এর সঞ্চালনায় কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে সেবাদান কার্যক্রম শুরু হয়। সকাল ১০টা থেকে শুরু করে বিকেল পযন্ত প্রায়ই ৮ শতাধিক মানুষকে বিনামূল্যে চিকিৎসা দেয়া হয়। মেডিকেল ক্যাম্পেইনে রোগীদের সেবা প্রদান করেন ডা, সুমনা খান স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হসপিটাল গাইনী এন্ড অফ ও ডা. আলভি আহমেদ ডায়াবেটিস বিশেষজ্ঞ ইছাপুরা জেনারেল হাসপাতাল।
ওয়েলফেয়ার অ্যসোসিয়েশনের সহ-সম্পাদক সালাহউদ্দিন সাকের জানান, বিকাল ৫ পর্যন্ত যত রোগী আসবে সবাইকে সেবা দেওয়া হবে এবং প্রতি মাসে ফ্রি মেডিকেল ক্যাম্পেইনকরা হবে ও বছর জুড়েই চলমান থাকবে, দরিদ্র ছেলেমেয়েদের ফ্রি পড়ালেখা, রমজানে ইফতার বিতরণ ও সুদ মুক্ত ঋণ বিতরণ করার পরিকল্পনা আছে বলেও তিনি জানান।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ-এর সাধারন সম্পাদক ও বালুচর ইউপি চেয়ারম্যান হাজ্বী আবুবকর সিদ্দিক। বালুচর ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সভাপতি সৈয়দ হোসেন  নয়ন, সাধারন সম্পাদক ওমর ফারুক, সহ- সাংগঠনিক সৈয়দ হোসেন সরদার, মৎস্যলীগ সভাপতি আফজাল , স্বপ্নসিঁড়ি সমাজকল্যাণ সংস্থা সভাপতি মাহমুদুর রহমান উজ্জল, ইউথ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক বায়েজিদ খান সহ বালুচর ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সদস্যবৃন্দ, শিক্ষক, ইমাম ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গগণ।
পোস্টটি শেয়ার করুন