সাংবাদিক নজরুল ইসলাম চলে গেলেন না ফেরার দেশে

শিরোনাম সারাদেশ
মনির হোসেন নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর প্রেসক্লাবের সদস্য ও দৈনিক আমাদের অর্থনীতির নবীনগর উপজেলা প্রতিনিধি ডাঃ মো. নজরুল ইসলাম (৬২) করোনার থাবা থেকে রক্ষা পাওয়ার একদিন পরই চলে গেলেন না ফেরার দেশে।
করোনায় আক্রান্ত হয়ে গত ২৫ জুলাই নবীনগর হাসাপাতালে ভর্তি হন। পরে অবস্থার অবনতি হলে গতশুক্রবার রাতে ঢাকায় নিয়ে একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয় । শনিবার কোভিট পরিক্ষায় নেগেটিভ আসে। করোনা নেগেটিভ আসার পরদিন  রবিবার দুপুরে দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্নাল্লিলাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রবিার রাতেই তার লাশ নবীনগরে আনা হয়।
আজ সোমবার সকাল ১০টায় নবীনগর ইচ্ছাময়ী উচ্চ বালিকা বিদ্যালয়ে জানাজা নামাজ অনুষ্ঠিত হয়েছে, জানাজায় স্থানীয় সাংবাদিক, জনপ্রতিনিধি, ব্যবসায়ীসহ বিভিন্ন পেশার লোকজন অংশগ্রহণ করেন।
জানাজা নামাজ শেষে নজরুল ইসলামের লাশ নবীনগর প্রেসক্লাবের সামনে নেওয়া হলে প্রেসক্লাবের পক্ষ থেকে তার কফিনে ক্লাবের পতাকা ও ফুলের তোড়া দিয়ে শ্রদ্ধা জানান ক্লাবের সদস্যরা। শ্রদ্ধা নিবেদন শেষে নবীনগর পৌর এলাকার আলীয়াবাদ কবরস্থানে তার লাশ দাফন করা হয়। মুত্যুকালে ৩ ছেলে ১ মেয়ে ১ স্ত্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন ।
পোস্টটি শেয়ার করুন