রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আমজাদ খানের দাফন সম্পন্ন

শিরোনাম সারাদেশ
নবীনগর( ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আমজাদ খানের দাফন সম্পন্ন হয়েছে। আজ মঙ্গলবার (০৩ আগস্ট ) সকাল ১০:৩০ মিনিটে নবীনগর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের দঃ লক্ষীপুর গ্রামে ঈদগা মাঠে  জানাযা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।
বীর মুক্তিযুদ্ধা আমজাদ খানের দাফনের পূর্বে নবীনগর  থানা পুলিশের একটি চৌকস দল ও কুমিল্লা ক্যান্টনমেন্ট থেকে বাংলাদেশ সেনাবাহিনীর একটি দল গার্ড অব অনার প্রধান করেন। এ সময় উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডারের সাবেক সভাপতি, ওয়ার্ডের মেম্বার ও এলাকার গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন ।
পারিবারিক সূত্রে জানা যায় বীর মুক্তিযুদ্ধা আমজাদ খান দির্ঘদিন ধরে হৃদরোগে ভুগছিলেন। (সোমবার ০২ আগস্ট ) বিকেলে তার নিজ বাসভবনে হঠাৎ বেশী অসুস্থ হয়ে পড়েন। পরে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান ।
তিনি বাংলাদেশ সেনাবাহিনীর ৩২ ইস্ট বেঙ্গল রেজিমেন্ট থেকে কপোর্রাল পদমর্যাদা নিয়ে অবসর গ্রহণ করেছিলেন। মৃত্যুকালে তার বয়স ছিল ৮০ বছর।  তার মৃত্যুতে এলাকায় নেমে আসে এক শোকের ছায়া। তিনি ছেলে মেয়ে সহ অসংখ্য আত্বীয় স্বজন রেখে গেছেন।
পোস্টটি শেয়ার করুন