স্টাইল ফেব্রিক্স-এর বেদে সম্প্রদায়ের মাঝে খাদ্য ও নগদ অর্থ বিতরণ 

শিরোনাম সারাদেশ
সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সীগঞ্জের সিরাজদিখানে (কোভিট-১৯) করোনা মহামারিতে কর্মহীন, দুঃস্থ ও অসহায়  বেদে সম্প্রদায়ের মাঝে স্টাইল ফেব্রিকসের স্বত্বাধিকারী মোঃ ফয়সাল মাঝির ব্যাক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ  বিতরণ করেছেন। রবিবার ১লা আগষ্ট সকাল ১০টায় উপজেলার মালখানগর ইউনিয়নের ডাকবাংলো থেকে প্রায় শতাধিক বেদে পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়।
খাদ্য সামগ্রীর মধ্যে  প্রতিটি পরিবারকে দেওয়া হয়েছে চাল, ডাল, তেল, লবন, চিনি ও পিয়াজ। আরো একাধিক পরিবারকে দেয়া হয়েছে  ৫শত টাকা করে নগদ অর্থ।
কেন্দ্রীয় যুবলীগ সদস্য আনবছুর রহমান রিয়াদ ও স্টাইল ফেব্রিক্স-এর সত্বাধিকারী ফয়সাল মাঝি সাংবাদিকদের ধন্যবাদ জানিয়ে বলেন, তারা এর আগেও একাধিক বার ত্রান সহায়তা প্রদান করেছেন এবং তারা চান অসহায় এই বেদেদের স্থায়ীস মাধান।
নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে    প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  উপজেলা আওয়ামীলীগ-এর সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহমেদ।
ন্যাশনাল প্রেস সোসাইটি মুন্সীগঞ্জ জেলা মানবাধিকার সংবাদদাতা আহসানুল ইসলাম আমিনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুবির কুমার দাস, কেন্দ্রীয় যুবলীগ সদস্য আনিসুর রহমান রিয়াদসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গগণ।
পোস্টটি শেয়ার করুন