ঠাকুরগাঁও এ ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত ৩ আহত ২

শিরোনাম সারাদেশ

মোঃ মাসুদ রানা, ঠাকুরগাঁও সদর প্রতিনিধি : অদ্য বৃহষ্পতিবার ঠাকুরগাঁও সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়ন বোর্ড অফিস বাজারে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত ৩ এবং আহত ২ জন।

নিহত ৩ জন হলেন, ১. চঞ্চল (৩৫) পিতাঃ বিরেন মেম্বার সাংঃ- কচুবাড়ী, ২. মজিবর রহমান(৬৫) পিতাঃ মৃত মাতব্বর সাংঃ- শিংপাড়া, ৩. মোস্তফা (৩৬) সাংঃ- কচুবাড়ি। সকলের থানা ও জেলাঃ ঠাকুরগাঁও। আহত ২ জন হলেন, ১. তাহেরু বর্মন(৩৭) পিতাঃ বধিরাম( মটাই মেম্বার) সাংঃ- কচুবাড়ী, ২. নাম অজ্ঞ্যাত ট্রাকের হেলপার।

ঘটনা সূত্রে উপস্থিত থেকে জানা যায়, ‍ঠাকুরগাঁও থেকে আসা পঞ্চগড়গামী একটি ট্রাক বোর্ড অফিস বাজারে অটো স্ট্যান্ডে যাত্রি ওঠার জন্য দাঁড়িয়ে থাকা একটি ব্যাটারি চালিত অটোকে লাগিয়ে দেয় এবং অটোটি সাথে সাথে মুচড়ে যায় গাড়ির নিচে। এ সময় অটোতে ২ জন যাত্রী এবং অটোর ড্রাইভার সহ মোট ৩ জন থাকে যার ২ জন ঘটনাস্থলে মারা যায় ১ জনকে ঠাকুরগাঁও সদর হাসপাতাল হতে রংপুর মেডিকেল কলেজ হাস্পাতালের নিয়ে যাওয়া হয়।

এছাড়া পূর্ব পাশের রাস্তায় ১ টি ট্রাক দাঁড়িয়ে থাকলে সেই ট্রাকটিকে ধাক্কা লাগলে ট্রাকটির সাথে দাঁড়িয়ে থাকা ১জন ব্যাক্তি ঘটস্থালেই ট্রাক এবং অটোর মাঝখানে পড়ে মারা যায় এবং ট্রাকটির পিছনে দাঁড়িয়ে থাকা ট্রাকটির হেলপার তার গাড়ির সাথে ধাক্কা খেয়ে ছিটকে পড়ে গেলে আশংকাজনক ভাবে আহত হন।

সদর থানার ওসি তানভিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।এছাড়া আহত ২ জনের অবস্থাও আশংকাজনক বলে জানা যায়।

পোস্টটি শেয়ার করুন