সিরাজদিখানে হাট! হাট! হাট! সম্পূর্ণ ভাবে প্রস্তুত গরু ছাগল কেনা বেচার হাট

শিরোনাম সারাদেশ
মোঃ জামাল হোসেন সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধি : মুন্সিগঞ্জের সিরাজদিখানের বালুচর ইউনিয়নস্থ ঐতিহ্য বাহী বালুচর বাজার সম্পূর্ণ ভাবে প্রস্তুত, ঐতিহাসিক গরু ছাগল বেচা কেনার হাট।
আসছে (১৭ জুলাই) শনিবার সকাল হতে দিনরাত ব্যাপি চলবে গরু ছাগল ভেড়া মহিষ বেচা কেনা। হাট চলাকালিন করোনা ভাইরাস সংক্রমণের বিষয় বিবেচনা করে প্রস্তুত রাখা হয়েছে সেচ্ছাসেবী টিম। হেন্ড সেনিটাইজার, মাস্ক, হাত ধোয়ার জন্য থাকছে সাবান পানি’র সু-ব্যবস্থা।
মুসলিম উম্মাহয়ের সর্ববৃহত ধর্মিও উৎসব ত্যাগ তিতিক্ষার ও  জনগণের সুবিধার্থে ঈদ-উল আযহার কথা বিবেচনা করে সরকার লকডাউন ৯দিনের জন্য শিথিল করেছে, সরকার-এর এই উদ্যোগকে স্বাগত জানিয়ে সরকারের প্রতি শ্রদ্ধা ও আস্থা রেখে, করোনায় যেন সংক্রমণ না হয় তা নিশ্চিত করতে, বাজার ইজারাদার রয়েছে তৎপর, শতভাগ স্বাস্থ্যবিধি নিশ্চিত হবে বলেও আশা ব্যক্তয় করেন বালুচর বাজার ইজারাদার মোঃ নুর হোসেন বাউল। তিনি আরো বলেন ক্রেতা বিক্রেতাদের জন্য রয়েছে থাকা খাওয়া ও বাথরুমের সু-ব্যবস্থা।
ক্রয় বিক্রয় ও মানুষের যাতে বেঘাত না ঘটে ও টাকা পয়সা যেনো চোর বাটপার কুচক্রিদের কবলে খুয়া না যায সেদিকেও তার দৃষ্টি থাকবে বলে জানান বাজার ইজারাদার।
পোস্টটি শেয়ার করুন