ভাঙ্গায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

শিরোনাম সারাদেশ

ভাঙ্গা(ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের ভাঙ্গায় পানিতে ডুবে রাতুল( ৩) ও রিশামনি(৪) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে। তারা দুজন মামাতো ফুপাতো ভাইবোন। ঘটনাটি ঘটেছে উপজেলার নাছিরাবাদ ইউনিয়নের খাকান্দা গ্রামে।

পারিবারিক সূত্রে জানা গেছে,শনিবার বিকেলে তারা দুজন বাড়ির পাশে বাগানে বসে খেলা করতে ছিল। খেলার সময় অসাবধানতার কারনে এক পর্যায় তারা পাশের ডোবার পানিতে পড়ে তলিয়ে যায়। পরক্ষণে পরিবারের লোকজন তাদেরকে না পেয়ে চারদিকে খোঁজাখুঁজি করতে থাকে। এক পর্যায়ে গ্রামবাসী ও পরিবারের সদস্যরা রাতে ডোবার পানিতে তাদের দুজনকে ভাসমান অবস্থায় দেখতে পায়।

স্থানীয় প্রতিবেশীসহ পরিবারের লোকজন দ্রুত তাদেরকে উদ্ধার করে পার্শবর্তী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।মৃত রাতুল একই গ্রামের রুবেল ভূইয়ার ছেলে এবং রিশামনি তার বোনের মেয়ে। রিশামনির পিতা সৌদি প্রবাসী শরীয়তপুর সদর উপজেলার দশরশি গ্রামের তফাজ্জল হোসেনের কন্যা।

সাম্প্রতিক রুবেলের ছোটভাই তৌহিদুল ইসলাম সৌদি আরব থেকে দেশে আসে। ভাইকে দেখার জন্য রুবেল ঢাকা থেকে এবং বোন রুমা আক্তার শরিয়তপুর থেকে তাদের সন্তানদের সাথে নিয়ে গ্রামের বাড়ীতে বেড়াতে এসে এ মর্মান্তিক ঘটনার শিকার হন।তাদের এই করুন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পোস্টটি শেয়ার করুন