সিরাজদিখানে কিশোর গ্যাংয়ের হামলায় আহত ৪ আটক ১০

শিরোনাম সারাদেশ
মোঃ জামাল হোসেন  মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সিগঞ্জের সিরাজদিখানে কিশোর গ্যাং হামলা চালিয়ে ৪ জনকে গুরুতর আহত করেছে। কিশোর গ্যাংটি বেপরোয়া ভাবে মোটরসাইকেল চালালে তাতে বাঁধা প্রদান করলে এই কারনে হামলার শিকার হন এই ৪ জন। এবিষয়ে ঘটনাস্থল থেকে কিশোর গ্যাংয়ের ১০ সদস্য কে আটক করেছে পুলিশ। 
 অভিযোগ সুত্রে জানাযায় মঙ্গলবার ২৫মে আনুমানিক  দুপুর ২টার দিকে উপজেলার ইছাপুরা ইউনিয়নের হাওলাদার বাড়ি মসজিদের সামনের পাকা রাস্তায় চন্দনধুল গ্রামের আনোয়ার হোসেনের ছেলে মো: জাহিদুল ইসলাম এর নেতৃত্বে ২০/২৫ জনের একটি দল দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে  আলামিন (২২)আশিক(২০)মারুফ (১৮) অপু (১৮) উপর হামলা চালিয়ে গুরুতর রক্তাক্ত ও জখম করে।  তাদের কাছে থাকা ২টি মোবাইল ও নগদ ২৩৫০০ টাকা ছিনিয়ে নিলে তাদের ডাক-চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে আসামীরা  প্রাননাশের হুমকি দিয়ে চলে যায়। স্থানীয় লোকজন  তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।
স্থানীয় এলাকাবাসী জানান এই কিশোর গ্যাংটিতে ৪০/৫০ জনের সক্রিয় সদস্য রয়েছে এদের সবার বয়স ১৭ থেকে ২০ বছর। এরা দীর্ঘদিন যাবত স্কুল কলেজের ছাত্রছাত্রীদের বিভিন্ন ভাবে হয়রানি করে আসছে। এলাকায় চাঁদাবাজি,  মাদক সেবন, মাদকদ্রব্য বিক্রি করেন বলেও জানিয়েছেন এলাকাবাসী। 
এবিষয়ে সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন জানান অপরাধী যেই হোক তাদের কোন ছাড় দেওয়া হবে না। কিশোর গ্যাংয়ের তৎপরতা রোধে আমরা ঘটনাস্থল থেকে জরিত ১০ জনকে আটক করি। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে আইনের আওতায় এনে বিজ্ঞ আদালতে সোপর্দ করি।
পোস্টটি শেয়ার করুন