ঠাকুরগাঁওয়ের সাবেক সংসদ সদস্য সুলতানা রেজওয়ান আর নেই

শিরোনাম সারাদেশ

ঠাকুরগাঁও প্রতিনিধি: তেভাগা আন্দোলনের নেতা হাজী মোহাম্মদ দানেশের মেয়ে, জাতীয় পার্টির সাবেক মন্ত্রী রেজওয়ানুল হক ইদু চৌধুরির স্ত্রী, জাতীয় পার্টির সংরক্ষিত নারী আসনের সাবেক সংসদ সদস্য (এমপি) এবং সাবেক উপজেলা চেয়ারম্যান সুলতানুল ফেরদৌস ন¤্র চৌধুরির মা সুলতানা রেজওয়ান চৌধুরী আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি ………রাজিউন)।
বুধবার সকাল ৯টার দিকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। তার বয়স হয়েছিল ৭৮ বছর। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিসসহ নানা রোগে ভুগছিলেন। তিনি দুই ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন। তার বড় ছেলে সুলতানুল ফেরদৌস নম্র ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন। বর্তমানে তিনি জেলা বিএনপির সহ-সভাপতি। সুলতানা রেজওয়ান চৌধুরী এর স্বামী মরহুম রেজওয়ানুল হক ইদু চৌধুরি সাবেক রাষ্ট্রপতি ও জাপা চেয়ারম্যান মরহুম এইচ এম এরশাদ এর শাসনামলে সমাজকমল্যাণ মন্ত্রী ছিলেন। একই সময়ে তিনি জাতীয় পার্টির সংরক্ষিত নারী আসনের সাবেক সংসদ সদস্য (এমপি) ছিলেন।
সাবেক সংসদ সদস্য (এমপি) সুলতানা রেজওয়ান চৌধুরী’র মৃত্যুতে ঠাকুরগাঁও জেলা জাপাসহ বিভিন্ন রাজনৈতিক দল ও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারা মরহুমের পরিবারের প্রতি শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন।

পোস্টটি শেয়ার করুন