ভুরুঙ্গামারীতে ৫ম শ্রেণির ছাত্রীকে ধর্ষন; ভিডিও ধারণ ও হুমকি

শিরোনাম সারাদেশ

এজি লাভলু, কুড়িগ্রাম: ভুরুঙ্গামারী উপজেলায় ৫ম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের পর ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকিতে এক যুবক গ্রেফতার হয়েছে।

গ্রেফতার মিজানুর রহমান ভূরুঙ্গামারী উপজেলার বঙ্গসোনাহাট ইউনিয়নের বানুরকুটি গ্রামের পান মাহমুদের ছেলে। গতকাল (১০ ডিসেম্বর) তাকে গ্রেফতার করা হয়।

এর আগে গেত (৯ ডিসেম্বর) ধর্ষণ ও ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকির বিষয়ে থানায় একটি মামলা দায়ের করে ওই ছাত্রীর পরিবার।

পুলিশ ও ভুক্তভোগীর পারিবারিক সূত্রে জানা যায়, অভিযুক্ত মিজানুর রহমানের এক ভাতিজির বান্ধবী ওই মেয়েটি। এই সূত্রে মিজানের বাড়িতে যাতায়াত ছিল তার। কিছুদিন আগে ওই বাড়িতে বান্ধবীর খোঁজ-খবর নিতে যায় ওই ছাত্রী। এ সময় বাড়িতে একা থাকার সুযোগে জোরপূর্বক তাকে ধর্ষণ করে মিজান। এমনকি কৌশলে মুঠোফোনে ধর্ষণের ভিডিও ধারণ করে সে। এরপর ওই ভিডিও ইন্টারনেটসহ এলাকায় প্রচার করার কথা বলে একাধিকবার ওই ছাত্রীকে ধর্ষণ করে অভিযুক্ত মিজানুর রহমান।

এক পর্যায়ে ওই স্কুলছাত্রী বিষয়টি তার পরিবারকে জানায়। পরে ওই ছাত্রীর পরিবার সোমবার রাতে থানায় একটি মামলা দায়ের করে। এরপর গতকাল মঙ্গলবার মিজানুর রহমানকে গ্রেফতার করে পুলিশ।

ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ কবির জানান, ওই মেয়েটির পরিবারের অভিযোগে মিজানুরকে গ্রেফতার করা হয়েছে। থানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। এছাড়া যেই মুঠোফোনে ধর্ষণের ভিডিও ধারণ করা হয়েছে সেটি উদ্ধারের চেষ্টা চলছে।

পোস্টটি শেয়ার করুন