তিন মাসেও গ্রেফতার হয়নি সোনারগাঁয়ে স্কুল ছাত্রী ধর্ষণকারী: ছাত্রীর পরিবারকে হুমকির অভিযোগ!

শিরোনাম সারাদেশ

সোনারগাঁ, (নারায়ণগঞ্জ)সংবাদদাতা:: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে গত তিন মাসেও গ্রেফতার হয়নি স্কুল ছাত্রী ধর্ষণকারী। ঘটনার পর থেকে পলাতক থাকার পর সম্প্রতি প্রকাশ্যে আসে অভিযুক্ত ধর্ষক স্কুলের দপ্তরি মনির হোসেন। গত ৪ সেপ্টেম্বর সোনাখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে একই স্কুলের দপ্তরি ধর্ষণ করে পালিয়ে যায়। এঘটনায় ৭ সেপ্টেম্বর ওই স্কুল ছাত্রীর মা বাদী হয়ে দপ্তরি মনির হোসেনকে আসামী করে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেন। ওই স্কুল ছাত্রীর মায়ের অভিযোগ, আসামী বর্তমানে প্রকাশ্যে আসলেও পুলিশ অজ্ঞাত কারণে গ্রেফতার করছে না। তাছাড়া ঘটনার তিন মাসেও আসামীকে গ্রেফতারের জন্য কোন চেষ্টাই করেনি পুলিশ। ওই ছাত্রীর পরিবারকে মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দেয়া হচ্ছে বলে অভিযোগ উঠেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের সোনাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির এক ছাত্রী গত ৪ সেপ্টেম্বর বুধবার সকাল সাড়ে ৮টার দিকে বিদ্যালয়ে যায়। তখন বিদ্যালয়ে কোনো শিক্ষার্থী-শিক্ষক ছিল না। স্কুল ফাঁকা পেয়ে সোনাখালী গ্রামের সিরাজুল ইসলামের ছেলে মনির হোসেন ছাত্রীকে কৌশলে স্কুলের একটি কক্ষে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে অসুস্থ অবস্থায় স্কুলছাত্রী বিদ্যালয় থেকে বাড়ি চলে যায়। দু’দিন পর ওই ছাত্রীর শারীরিক অবস্থা অবনতি হলে ভুক্তভোগী বিষয়টি তার চাচিকে জানায়। পরে তাকে চিকিৎসার জন্য স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

স্কুলছাত্রীর মায়ের অভিযোগ, ঘটনার দীর্ঘ তিন মাস অতিবাহিত হলেও অজ্ঞাত কারনে পুলিশ আসামীকে গ্রেফতার করছে না। বর্তমানে আসামী এলাকায় প্রকাশ্যে আসলেও পুলিশ তাকে গ্রেফতার করেনি। ওই মামলা তুলে নেওয়ার জন্য আসামীর স্বজনরা হুমকিও দিচ্ছে। বর্তমানে আমাদের পরিবার নিরাপত্তাহীনতায় ভ‚গছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও সোনারগাঁ থানার উপ-পরিদর্শক(এসআই) আজিজুল ইসলাম বলেন, মামলাটি সরাসরি পুলিশ হেড কোয়াটার দেখছেন। এ মামলার দায়িত্বে একজন এডিশনাল ডিআইজি রয়েছে। ওনার নির্দেশ মোতাবেক কাজ করে যাচ্ছি। আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান মনির বলেন, স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় আসামীকে গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে। আসামীর পরিবারকে যদি কেউ মামলা তুলে নেওয়ার হুমকি দেয়া হয় তার নাম উল্লেখ করে অভিযোগ দিলে ব্যবস্থা নেওয়া হবে।

পোস্টটি শেয়ার করুন