ভাঙ্গায় যুবলীগ কর্মীর হত্যার প্রতিবাদে মানব বন্ধন

শিরোনাম সারাদেশ
ফরিদপুর থেকে শোভন: ফরিদপুরের ভাংগা উপজেলার ঘারুয়া ইউনিয়নে যুবলীগের সাধারণ সম্পাদক নাসির মাতুব্বর হত্যার প্রতিবাদে বৃহস্পতিবার দুপুরে হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানব বন্ধন করেছে কুমারখালী গ্রামের সাধারন জনগণ। এই সময় তারা মালিগ্রাম-কালামৃধা সড়কে প্রায় আধা ঘন্টা অবস্থান করে সড়ক অবরোধ করে রাখে।
এই সময় নয়ন মাস্টারসহ সকলে নাসির হত্যাকারীদের ফাঁসির দাবী জানান।
উল্ল্যেখ্য যে, প্রায় দেড় মাস আগে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কুমারখালি গ্রামে দাপটের সাথে বিরাজমান দুইটি গ্রুপ নয়ন খাঁ গ্রুপ এবং আবুতারা গ্রুপের মাঝে সংঘর্ষে প্রায় অর্ধশতাধিক আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়। তাদের মধ্যে কুমারখালী গ্রামের কাউস মাতুব্বরের ছেলে নাসির মাতুব্বর গুরুতর আহত হওয়ায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করে।
এই ঘটনায় প্রায় ৩০  জনকে আসামী করে ভাংগা থানায় মামলা দায়ের করে নাসির মাতুব্বরের বাবা কাউস মাতুব্বর এবং কয়েকজনকে গ্রেফতারও করে পুলিশ।
গ্রেফতারকৃতদের বিচার এবং খুনিদের ফাঁসির দাবীতে শতাধিক লোক লস্করদিয়া প্রাইমারি স্কুল থেকে মিছিল শুরু করে রায়নগর মোড় বাজারে এসে প্রায় ৩০ মিনিট রাস্তা অবরোধ করে রাখে। এই সময় নয়ন মাস্টারসহ সকলে খুনীদের যথোপযুক্ত বিচারের জন্য জোড় দাবী জানান।
পোস্টটি শেয়ার করুন