ভূঞাপুরে ১১০ বছর বয়সী এক বৃদ্ধাকে গলা কেটে হত্যা: গ্রেফতার ১

শিরোনাম সারাদেশ
শহিদুল ইসলাম সোহেল:: টাঙ্গাইলের ভূঞাপুরে ১১০ বছর বয়সী এক বৃদ্ধ মহিলাকে গলা কেটে হত্যা করেছে এক যুবক। মঙ্গলবার (২৬ নভেম্বর) দুপুরে  টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার ফলদা গ্রামের মৃত জামাল উদ্দিন সরকারের স্ত্রী ১১০ বছর বয়সী আহাতন বেওয়া কে তার নিজ ঘরে বটি দিয়ে গলা কেটে হত্যা করা হয়েছে। মঙ্গলবার  বেলা বারোটা থেকে একটার মধ্যে এই ঘটনাটি সংঘটিত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।
জানা যায়, মঙ্গলবার (২৬ই নভেম্বর) দুপুরে উপজেলার ফলদা গ্রামে মৃত ব্যক্তির নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে বাবু আহম্মেদ নামে এক দোকান কর্মচারীকে আটক করেছে পুলিশ। সে জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার চররৌহা গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে।
স্থানীয়রা জানায়, উপজেলার ফলদা বাজারে শিহাব সরকারের দোকানে কর্মচারি হিসেবে কাজ করতো বাবু। প্রতিদিনের ন্যায় সে দোকান থেকে দুপুরের খাবার খেতে বাড়ীতে যায়। বাবুকে ঘর থেকে বিমর্ষ অবস্থায় বেড়িয়ে যেতে দেখেন দোকান মালিক শিহাব উদ্দিনের স্ত্রী। তার সন্দেহ হলে ঘরে ঢুকে শাশুড়ীর গলা কাটা লাশ দেখে চিৎকার করতে থাকে। বাবু দোকানে না গিয়ে সিএনজি চালিত অটো রিকশাযোগে পালিয়ে বঙ্গবন্ধু সেতু রেলওয়েস্টেশনে নেমে দৌড়ে পালাতে চেষ্টা করে। এসময় স্থানীয়রা চোর সন্দেহে ধরে তাকে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানায় সোপর্দ করে এবং সেখান থেকে ভূঞাপুর থানায় প্রেরণ করা হয়।
ভূঞাপুর থানার ওসি(তদন্ত)এনামুল হক বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যার কথা স্বীকার করেছে। দোকান মালিক বৃদ্ধার ছেলের সাথে বিরোধের জেরেই এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে জিগ্যাসাবাদে স্বীকার করেছে। লাশ উদ্ধার করে পোস্ট মর্টেমের জন্য টামেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।
পোস্টটি শেয়ার করুন