সিদ্ধিরগঞ্জে বাড়ির দারোয়ানকে হত্যার ঘটনায় মামলা

শিরোনাম সারাদেশ

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ভাড়াটিয়া সেজে প্রবাসীর বাড়িতে ঢুকে দারোয়ানকে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। প্রবাসীর স্ত্রী নাজমা বেগম বাদী হয়ে মঙ্গলবার সিদ্ধিরগঞ্জ থানায় হত্যা মামলাটি করেন। হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

এর আগে সোমবার ২৫ নভেম্বর সন্ধ্যায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে হাউজিং এলাকায় ভাড়াটিয়া সেজে আরব আলীর বাড়িতে ঢুকে দারোয়ানকে পিটিয়ে হত্যা করে দুইজন দুর্বৃত্ত। এসময় দুর্বৃত্তরা বাড়ির মালিকের স্ত্রীকে ইনজেকশন পুশ করে অজ্ঞান করে ফেলে এবং স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। নিহত দারোয়ানের নাম ইমতিয়াজ হোসেন (৬০)। তার গ্রামের বাড়ি রংপুর জেলায় এবং তার পিতার নাম আব্দুল লতিফ।

নিহত কেয়ারটেকার ইমতিয়াজের ছেলে রমজান জানান, দুইজন লোক সকালে বাড়ি ভাড়া নেবে বলে ঐ বাড়ির সামনে আসে। কিন্তু সকালে বাড়ির মালিকের স্ত্রী বাড়িতে না থাকায় আমার বাবা তাদেরকে বাড়িতে প্রবেশ করতে দেয়নি। পরবর্তীতে বিকালে তারা আবারও বাড়িতে প্রবেশ করে। এসময় তাদের পরনে ছিল বোরখা। বাড়িতে তারা প্রবেশ করেই আমার বাবা ইমতিয়াজ হোসেনকে বেঁধে বেদম প্রহার করে। একই সময় ঐ দুই দুর্বৃত্ত বাড়ির মালিকের স্ত্রী ও ছেলেকে বেঁধেও মারধর করে। পরে গুরুতর আহত ইমতিয়াজকে উদ্ধার করে খানপুর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আজিজুল হক জানান, প্রবাসীর স্ত্রী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে। হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতারে সর্বোচ্চ চেষ্টা চলছে।

পোস্টটি শেয়ার করুন