নিখোঁজ রাজনের সন্ধান চায় তার পরিবার

শিরোনাম সারাদেশ

মেহেদী হাসান সোহাগ:: পটুয়াখালী জেলার আওতাধীন কুয়াকাটা পৌরসভার ৯ নং ওয়ার্ড ( হোসেন পাড়া গ্রামের) এর অধিবাসী মোঃ ইলিয়াস হাওলাদার (৩৫) এর ছেলে মোঃ রাজন হাসান (১২) কে গত ১৭ নভেম্বর ১৯ ইং তারিখ থেকে খুজে পাওয়া যাচ্ছে না। নিখোঁজ রাজন আলীপুর রশিদিয়া হাফিজিয়া মাদ্রাসার অধ্যায়নরত ছাত্র।

নিখোঁজ রাজনের বাবা জানান গত ১৭ নভেম্বর ১৯ইং তারিখ আনুমানিক সকাল ৯ টায় বাসা থেকে মাদ্রাসার উদ্দেশ্যে বের হয়। পরেরদিন ১৮ নভেম্বর ১৯ইং তারিখে মাদ্রাসার হুজুরের ফোনের মাধ্যমে আমি জানতে পারি যে আমার ছেলে মাদ্রাসায় যায়নি। তার পর থেকে আমি আমার সকল আত্নীয়-স্বজনসহ সকল সম্ভব্য স্থানে খোজাখুজি করেও কোনো সন্ধান পাওয়া যায়নি।

নিখোঁজ রাজনের বাবা ছেলের সন্ধানে মহিপুর থানায় একটি সাধারণ ডায়রি করেন। সাধারণ ডায়রি নং- ৮৮২, নিখোঁজ রাজনের বর্ননা নামঃ মোঃ রাজন হাসান (১২) উচ্চতাঃ ৩ ফুট ৫ ইঞ্চি গায়ের রংঃ কালো। মুখমণ্ডল গোলাকার। পরনে ছিল গোলাপি রঙ্গের পাঞ্জাবি, মাইটা রঙের শীতের জ্যাকেট, মাথায় সাদা হলুদ রঙের টুপি, পরনে ছাপার লুঙ্গি।

নিখোঁজ রাজনের বাবা সকল স্বহৃয়বান ব্যাক্তির কাছে অনুরোধ জানিয়েছেন যে যদি কেউ তার ছেলের সন্ধান পেয়ে থাকেন তাহলে যোগাযোগ করবেন। মোঃ ইলিয়াস হাওলাদার (বাবা) মোবাইলঃ 01713938676 মোঃ নেছার উদ্দীন হাওলাদার (চাচা) মোবাইলঃ 01719833953 কুয়াকাটা, মহিপুর, পটুয়াখালী।

পোস্টটি শেয়ার করুন