চাঁপাইনবাবগঞ্জে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যানদের বিদায় ও বরণ অনুষ্ঠান 

শিরোনাম সারাদেশ
চাঁপাইনবাবগঞ্জ থেকে ইসারুল ইমরোজ:: ১৮ ই নভেম্বর ২০১৯ সকাল ১০:০০ ঘটিকায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের বিদায় এবং নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানের বরণ অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা প্রশাসন, চাঁপাইনবাবগঞ্জ সদর।
উপজেলা বি আর ডি  বি কর্মকর্তা শামসুন নাহারের উপস্থাপনায় চাঁপাইনবাবগঞ্জ সদরের উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ আলমগীর হোসেনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ সদর-৩ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব মোঃ হারুনুর রশীদ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র জনাব মোহাম্মদ নজরুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শফিউল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জের চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি জনাব মোঃ এরফান আলী,চাঁপাইনবাবগঞ্জ জেলা কৃষক লীগের সভাপতি এডভোকেট আব্দুস সামাদ।
উক্ত অনুষ্ঠানে চাঁপাইনবাবগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সাবেক ভাইস চেয়ারম্যানকে বিদায় এবং নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যান মহোদয় গণকে বরণ সংবর্ধনা প্রদান করা হয়।
পোস্টটি শেয়ার করুন