সিদ্ধিরগঞ্জে পুলিশের অভিযানে সাজা প্রাপ্ত ও ওয়ারেন্ট ভূক্ত পলাতক আসামী গ্রেফতার

শিরোনাম সারাদেশ

নিজস্ব প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জে পুলিশের অভিযানে ৬’মাসের সাজা ও ওয়ারেন্ট ভূক্ত পলাতক আসামী বাবু ও আনিছুর রহমান গ্রেফতার। গত শুক্রবার রাতে ও শনিবার সকালে থানার ভান্ডারী পুল ও গোদনাইল ভূইয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। শনিবার পুলিশ ধৃত বাবু ও আনিছুর রহমানকে আদালতে প্রেরন করে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক মনিরুজ্জামান সঙ্গীয় ফোর্সসহ থানার গোদনাইল ভান্ডারী পুল এলাকায় অভিযান চালায়। উক্ত অভিযানে গোদনাইল এসও এলাকার ফজলুল হকের ছেলে রফিকুল ইসলাম বাবুকে গ্রেফতার করে।

সিদ্ধিরগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক মনিরুজ্জামান বলেন, রফিকুল ইসলাম বাবুর বিরুদ্ধে ৫’টি ওয়ারেন্ট রয়েছে। সে দীর্ঘ দিন ধরে পলাতক গত শুক্রবার রাতে থানার ভান্ডারী পুল এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হই।

অপরদিকে সিদ্ধিরগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক মনিরুজ্জামান সঙ্গীয় ফোর্সসহ থানার গোদনাইল ভূইয়াপাড়া এলাকায় গতকাল শনিবার সকাল ১১’টায় তার নিজ বাসায় অভিযান চালিয়ে ৬’মাসের সাজা প্রাপ্ত পলাতক আসামী গোদনাইল ভূইয়াপাড়া এলাকার মৃত রজ্জব আলীর ছেলে আনিছুর রহমানকে গ্রেফতার করে। গতকাল শনিবার পুলিশ ধৃত বাবু ও আনিছুর রহমান আদালতে প্রেরন করে।

পোস্টটি শেয়ার করুন