সিদ্ধিরগঞ্জে র‌্যাব-১১’র অভিযানে ইয়াবা ট্যালেটসহ গ্রেফতার- ১

শিরোনাম সারাদেশ

নিজস্ব প্রতিনিধি:: সিদ্ধিরগঞ্জে র‌্যাব-১১’র অভিযান। শিমরাইল ট্রাক টার্মিনাল থেকে প্রায় ৪’হাজার ইয়াবা ট্যালেট উদ্ধার, মাদক ব্যবসায়ী কেফায়েতউল্লা @রুবেল গ্রেফতার। গত মঙ্গলবার থানার শিমরাইল ট্রাক টার্মিনাল অভিযান চালিয়ে ধৃতকে গ্রেফতারসহ ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে থানার শিমরাইল ট্রাক টার্মিনালে অভিযান চালায়। উক্ত অভিযানে বান্দরবান জেলার সদর থানার মিঠাখালীপাড়া এলাকার কেফায়েতউল্লা @রুবেলকে গ্রেফতার করা হয়। পরে তারে দেওয়া তথ্যে ভিত্তিতে একটি ট্রাক তল্লাসী করে ৩’হাজার ৮’শ ৯০’পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় আটককৃত মোঃ কেফায়েতুল্লহ@ রুবেল পেশায় একজন ট্রাক ড্রাইভার। সে দীর্ঘদিন ধরে অবৈধ মাদকদ্রব্য (ইয়াবা) চোরাই পথে আনয়ন করে এবং অবৈধভাবে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে পরিবহন করে ঢাকাসহ সারাদেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। মূলত ট্রাক চালক তার একটি ছদ্মবেশ মাত্র। সে ট্রাকে বিভিন্ন পণ্য আড়ালে ইয়াবা বহন করে থাকে। র‌্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মো. আলেপ উদ্দিন এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

পোস্টটি শেয়ার করুন