ক্রেতা সেজে মাদক উদ্ধার করলো পুলিশ

শিরোনাম সারাদেশ

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ক্রেতা সেজে ১৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে পুলিশ। বুধবার গভীর রাতে সিদ্ধিরগঞ্জের এনায়েতনগর এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করার সময় ফেন্সিডিলগুলো উদ্ধার করে সিদ্ধিরগঞ্জ থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) আব্দুর রাজ্জাক। এসময় সারোয়ার (২৩) নামে একজনকে আটক করে পুলিশ। এবং অপর আরেক আসামী পারভেজ (২৮) অভিযানের বিষয়টি টের পেয়ে পালিয়ে যায়।

সিদ্ধিরগঞ্জ থানার এএসআই আব্দুর রাজ্জাক জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি নাসিক ৮নং ওয়ার্ডের এনায়েত নগর এলাকায় রোলিং মিলের সামনে ফেন্সিডিল কেনা-বেচা হচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে ক্রেতা সেজে আমি ঘটনাস্থলে যাই। এসময় সারোয়ারকে মাদক সহ হাতে-নাতে আটক করলেও পালিয়ে যেতে সক্ষম হয় অপর মাদক ব্যবসায়ী পারভেজ। পরে সারোয়ারের কাছ থেকে ১৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এবিষয়ে মাদক মামলা দায়ের করা হয়েছে।

উদ্ধারকৃত ফেন্সিডিলগুলো অন্যত্র থেকে এখানে আনা হয়েছিলো খুচরা বিক্রির জন্য। এর সাথে আরো বেশ কয়েকজন জড়িত রয়েছে। তদন্তের স্বার্থে আমরা আপাতত বিস্তারিত কিছু জানাতে পারছি না। তবে এবিষয়ে অভিযান অব্যাহত আছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

পোস্টটি শেয়ার করুন