মুক্তিযোদ্ধা নজীর হোসেন পাটোয়ারি অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতারণ

শিরোনাম শিল্প-সাহিত্য

বরগুনা প্রতিনিধি: বরগুনার তালতলী উপজেলার পঁচাকোড়ালীয়া মুক্তিযোদ্ধা নজীর হোসেন পাটোয়ারি অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের ৬৯ জন শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ স্কুলব্যাগ, খাতা, কলম বিতারণ করা হয়েছে।

মঙ্গলবার বিকালে মুক্তিযোদ্ধা নজীর হোসেন পাটোয়ারি অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের আয়োজনে, বিদ্যালয়ের সভাপতি ও ১নং পঁচাকোড়ালীয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা নজীর হোসেন পাটোয়ারির সভাপতিত্বে শিক্ষা উপকরণ বিতারণ ও সংক্ষিপ্ত আলোচনা সভা অনুুুুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, তালতলী উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো. সফিকুল আলম,

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মো. সুলতান আহম্মেদ (অবসর প্রাপ্ত) প্রধান শিক্ষক পঁচাকোড়ালীয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়।

অনুষ্ঠান পরিচালনা করেন, মুক্তিযোদ্ধা নজীর হোসেন পাটোয়ারি অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রতিষ্ঠিতা মো. বেলাল হোসেন মিলন।

উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য নুরমোহম্মাদ সরদার, আমিনুল ইসলাম, বেল্লাল পাটোয়ারি, জামাল মোল্লাসহ শিক্ষক/শিক্ষিকা,ছাত্র/ছাত্রি ও এলাকার বিশিষ্ট ব্যাক্তিরা।

প্রধান অতিথিকে প্রতিবন্ধি ছাত্র/ছাত্রী, শিক্ষক/শিক্ষিকারা স্বাগত জানায় এবং ফুলে দিয়ে শুভেচ্ছা জানান। এসময় তালতলী উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো. সফিকুল আলম, মুক্তিযোদ্ধা নজীর হোসেন পাটোয়ারি অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের ৬৯জন প্রতিবন্ধী শিক্ষার্থীকে স্কুলব্যাগ, খাতা, কলম বিতারণ করেন।

প্রধান অতিথি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, আসুন আমরা নিজ নিজ জায়গা থেকে দেশের এসব প্রতিবন্ধীদের পাশে দাঁড়াই এবং তাদেরকেও সাধারন মানুষের মত নিজের পায়ে দাড়াতে শেখাই এর জন্য যা প্রয়োজন তার জন্য সাহায্য ও সহযোগিতার হাত বাড়াই।

বিদ্যালয়ের সভাপতি মুক্তিযোদ্ধা নজীর হোসেন পাটোয়ারি বলেন, নিঃস্বার্থ ভাবে প্রতিষ্ঠানটি এগিয়ে নেওয়ার জন্য প্রতিষ্ঠিতা মো. বেলাল হোসেন মিলনকে ধন্যবাদ জানিয়ে উপস্থিত সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

মুক্তিযোদ্ধা নজীর হোসেন পাটোয়ারি অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রতিষ্ঠিতা মো. বেলাল হোসেন মিলন বলেন,এই প্রতিবন্ধী বিদ্যালয়টি সকলের সহযোগিতা পেলে আরও সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারবেন বলে তিনি আশা করেন।

পোস্টটি শেয়ার করুন