বরগুনা ইউ,টি,ডি,সি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ৫ম শ্রেণীর ছাত্র-ছাত্রীদের বিদায় অনুষ্ঠান

শিরোনাম শিল্প-সাহিত্য
বরগুনা প্রতিনিধি, মোঃ রাজু রায়হান:: আজ বৃহস্পতিবার ১৪ (অক্টোবর) ১০৮ নং বরগুনা ইউ,টি,ডি,সি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ৫ম শ্রেণীর ছাত্র-ছাত্রীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন স্কুল ম্যানেজিং কমিটির সহ-সভাপতি  মোঃ নূরে আলম সদস্য মোহাম্মদ আসাদ মুসুল্লি সাংবাদিক মোঃ রাজু রায়হান, প্রধান শিক্ষিকা মোসাঃ ফেরদৌসী সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষাক শিক্ষার্থী অভিভাবকবৃন্দ অনুষ্ঠানে মুল প্রতিপাদ্য বিষয় ছিল শিক্ষার্থীরা পরিক্ষার হলে গিয়ে কিভাবে প্রবেশ করবে প্রস্তুতি এবং তাদের বিভিন্ন শিক্ষা বিষয়ক আলোচনা।
অনুষ্ঠানে সহ-সভাপতি বলেন ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্য বলেন তোমরা সঠিক সময়ে পরিক্ষার হলে প্রবেশ করবে, এডমিট কার্ডটি অবশ্যই সাথে নিয়ে প্রবেশ করবে, কলম, স্কেল ও অন্যান্য প্রয়োজনীয় জিনিসপত্র আগের দিনেই গুছিয়ে রাখবে, পরিক্ষার আগের দিন রাতে বেশি জাগবে না, ঘুম থেকে সকাল সকাল উঠে প্রস্তুত হয়ে পরিক্ষা শুরুর কমপক্ষে আধাঘণ্টা আগে প্রবেশ করবে।
তারপর শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ করেন প্রধান শিক্ষিকা মোসাঃ ফেরদৌসী এই সময়ে অনেকই আবার দোয়া চেয়ে কান্নায় ভেঙে পরে তাদের প্রিয় স্কুল প্রিয় শিক্ষাকদের ছেড়ে যেতে হবে ভেবে, তাদেরকে সান্তনা দিতে গিয়ে শিক্ষকরাও অনেকে কেঁদে ফেলে।
পোস্টটি শেয়ার করুন